ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ তৈমুরের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ তৈমুরের

নারায়ণগঞ্জ: কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ-১ আসনে তৃণমূল বিএনপির প্রার্থী তৈমুর আলম খন্দকার।

রোববার (৭ জানুয়ারি) সকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হওয়ার পর বেশ কয়েকটি কেন্দ্র ঘুরে সাংবাদিকদের একথা বলেন তিনি।

 

তৈমুর আলম খন্দকার বলেন, আমি বলেছি নির্বাচনের শেষ দেখব। তৃণমূল বিএনপি নির্বাচনের শেষ দেখবে। আমরা মাটি কামড়ে হলেও নির্বাচনটা করব।

তিনি আরও বলেন, নৌকার প্রার্থী টাকা বিলি করছে আমরা অভিযোগ করে আসছি। মিডিয়াতেও এসেছে এটা। একজন পাঁচ লাভ টাকা নিয়ে গ্রেপ্তার হয়েছে। গতকাল রাতে বরপা এলাকায় আমার এজেন্টদের পিটিয়ে এসেছে ছাত্রলীগ, যুবলীগের ছেলেরা।

তিনি বলেন, চনপাড়া বিশাল ভোটব্যাংক। সেখানে আমার এজেন্ট ঢুকতে দিচ্ছে না। বহুবার আমরা অভিযোগ করেছি। এসপির সঙ্গে দেখা করেছি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন কমিশনকে জানিয়েছি। কিন্তু চনপাড়ার ব্যাপারে কোনো কার্যকর ভূমিকা নেয়া হয়নি।

তৃণমূল বিএনপির এ নেতা আরও বলেন, এখন আমি নির্বাচন করব নাকি অভিযোগ জানাব। ওদের টাকা আছে ওরা বিলি করে। আমার টাকাও নেই আমি ভোট কিনিও নাই। আমার দাবি সুষ্ঠু নির্বাচন। সুষ্ঠু নির্বাচন না হলে জাতি সংকটে পড়বে।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
এমআরপি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।