ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শান্ত পরিবেশে ভালো ভোট হচ্ছে: সানজিদা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
শান্ত পরিবেশে ভালো ভোট হচ্ছে: সানজিদা

ঢাকা: ঢাকা-৪ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী অ্যাডভোকেট সানজিদা খানম বলেছেন, শান্ত পরিবেশে ভালো ভোট হচ্ছে। আমরাও চাই এই ভোটটা সুষ্ঠু হোক, ভালো হোক।

 

রোববার (০৭ জানুয়ারি) দুপুর বারোটার দিকে পূর্ব জুরাইন আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন শেষে বাংলানিউজের সঙ্গে আলাপকালে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।  

ভোটার উপস্থিতি সম্পর্কে তিনি বলেন, আমরা আশা করেছিলাম এ আসনে ভোটার উপস্থিতি বেশি হবে। এখনো যা এসেছে কাঙ্ক্ষিত নয়। আশা করছি উপস্থিতি আরো বাড়বে।  

নিজের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, আমি বিপুল ভোটে জয়ের ব্যাপারে আশাবাদী।  

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৪৭, ৫১, ৫২, ৫৩, ৫৪, ৫৮ ও ৫৯ নম্বর ওয়ার্ড নিয়ে গঠিত ঢাকা-৪ আসন। এই আসনে প্রার্থী সংখ্যা ৯ জন।  

তবে আওয়ামী লীগ প্রার্থী করেছে সাবেক সংসদ সদস্য সানজিদা খানমকে। এ ছাড়া আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়া আওলাদ হোসেন ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আছেন ভোটের দৌড়ে।

গত দুটি নির্বাচনে আওয়ামী লীগ ছাড় দেওয়ায় এখানে জিতেছিলেন জাতীয় পার্টির আবু হোসেন বাবলা। এবার ছাড় না পেয়ে লাঙ্গল প্রতীকে লড়াই করছেন দলের কো-চেয়ারম্যান। তাই এখানে ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনার কথা বলছেন স্থানীয়রা।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
কেআই/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।