ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঈগলের সমর্থককে ‘পেটালেন’  বেলকুচি উপজেলা ভাইস চেয়ারম্যানের ভাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
ঈগলের সমর্থককে ‘পেটালেন’ 
বেলকুচি উপজেলা ভাইস চেয়ারম্যানের ভাই

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-৫ আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ বিশ্বাসের পক্ষে কাজ করায় সাজু (২৬) নামে এক যুবককে পেটানোর অভিযোগ উঠেছে বেলকুচি উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলীর ভাই আব্দুল মান্নানের বিরুদ্ধে।  

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে বেলকুচি উপজেলার চালা পলাশ মার্কেট এলাকায় তাকে পেটানো হয়।

সাজু চর চালা গ্রামের আব্দুর রহমানের ছেলে। তাকে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  

এর আগে ৯ জানুয়ারি ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী নিজেও পত্রিকার এজেন্ট দৌলত মণ্ডল ও তার ছেলেকে মারপিট করেন বলে অভিযোগ রয়েছে।  

আহত সাজু অভিযোগ করে বলেন, আমি ঈগল প্রতীকের পক্ষে নির্বাচন করেছি। কিন্তু এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মমিন মণ্ডল বিজয়ী হওয়ার পর তার সমর্থক ও উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলীর ভাই আব্দুল মান্নান আমাকে পেটানোর জন্য খুঁজেছিলেন। আজ দুপুর দেড়টার দিকে চালা পলাশ মার্কেটের সামনে দাঁড়িয়েছিলাম। এসময় পেছন থেকে লোহার রড দিয়ে আমাকে পেটাতে থাকেন আব্দুল মান্নান। স্থানীয় কয়েকজন আমাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।  

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান জানান, এ ব্যাপারে মৌখিক অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। একজনের নামেই অভিযোগ পেয়েছি। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।  

এ বিষয়ে বেলকুচি উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউসুফ আলী বলেন, আমি এই মাত্র জেলা শহর থেকে এলাম। মারপিটের বিষয়টি জানা নেই।  

আব্দুল মান্নানের ফোন নম্বর চাইলে তিনি বলেন, ওর নম্বর আমার কাছে নাই।  

অভিযোগ রয়েছে, এর আগে গত ৯ জানুয়ারি ঈগলের পক্ষে কাজ করায় দৌলত ও তার ছেলে আব্দুল মোমিন মণ্ডলকে উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী নিজেই মারধর করেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এছাড়া নির্বাচনে নৌকা বিজয়ী হওয়ার পর থেকে বেলকুচি ও এনায়েতপুরের অন্তত ১০টি স্থানে স্বতন্ত্র সমর্থকদের ওপর হামলা, তাদের বাড়িঘর-ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর, লুটপাট এবং মারধরের ঘটনা ঘটে।  

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।