ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

মাদক-সন্ত্রাস বন্ধে মাঠে নামার ঘোষণা শামীম ওসমানের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
মাদক-সন্ত্রাস বন্ধে মাঠে নামার ঘোষণা শামীম ওসমানের

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আমার কোনো রাজনৈতিক চাহিদা নেই, দায়িত্ব আছে। আমি বিশ্বাস করি, যদি আমরা সবাই এক হতে পারি নারায়ণগঞ্জকে কলুষিত করার ক্ষমতা কারও নেই।

সোমবার (১৫ জানুয়ারি) রাতে শহরের চাষাঢ়া প্রেসক্লাব ভবনে একটি রেস্টুরেন্টে নির্বাচন পরবর্তী সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং এগুলো বন্ধ করতে সবার সহায়তা লাগবে। এর মধ্যে অনেকেই জড়িত আছে। এগুলো নিয়ন্ত্রণের দায়িত্ব পুলিশের। আজ একজন ভালো অফিসার থাকলে সব বন্ধ, কাল ভালো অফিসার না থাকলে আবার চলবে। আমি এসব বন্ধে মাঠে নামতে চাচ্ছি।  

তিনি বলেন, এসব সমস্যা আমার একার পক্ষে সমাধান করা সম্ভব নয়। আমি আল্লাহর কাছে ওয়াদা করেছি মাদক নির্মূল করবো। এবার আমি এ কাজটি করতে চাচ্ছি। কোনো দল দেখবো না আমি। নারায়ণগঞ্জ প্রেসক্লাব, বার, সাংবাদিক, আলেম, ওলামা, পুরোহিত, কমিশনার সবাইকে নিয়ে আমি কাজ করবো। আমি আল্লাহর নামে শপথ করে বলছি, এর মধ্যে কোনো রাজনীতি নেই। আমি কোনো রাজনীতির জন্য এটা করছি না।  

শামীম ওসমান বলেন, আমরা আগে সবাইকে নিয়ে বসবো। সব শ্রেণি-পেশার মানুষদের একত্র করে কে কী বলতে চায়, শুনবো। সবার সঙ্গে কথা বলে, সবাই মিলে সিদ্ধান্ত নেবো কীভাবে আমরা আগাবো। পরে প্রতিটি ওয়ার্ডে আমরা একটা করে কমিটি গঠন করবো। এরপর আমরা জুমের মাধ্যমে অনলাইনে মিটিং করবো।  

তিনি বলেন, প্রতিটি ওয়ার্ডে আমরা মেডিকেল ক্যাম্প করবো, যারা আমার মতো টাকার জন্য পরীক্ষার ফরম ফিলাপ করতে পারেনি তাদের সহযোগিতা করবো। আমরা পারবো আশা করি। জাতির পিতার কন্যার শিক্ষা এটি, যে কয়দিন বেঁচে আছো সাধারণ মানুষের জন্য কাজ করো।  

শামীম ওসমান বলেন, সামনে ১-২টা মাস ক্রুশিয়াল টাইম। একটা অর্থনৈতিক ধাক্কা দেওয়ার চেষ্টা করা হবে। যারা আপনাদের সকাল বিকেল স্বপ্ন দেখিয়েছিল ক্ষমতায় আসবে। যারা আগুন দিয়েছে তাদের ছবি, ভিডিও আছে। যারা আগুন দিচ্ছে তাদের যাবজ্জীবন শাস্তি হবে। অনেক বড় বড় নেতার সাজা হয়েছে, যারা আপনার চেয়ে অনেক বড়। যা হওয়ার হয়ে গেছে, সামনে যেন আর না হয় সেজন্য চেষ্টা করতে হবে। নো ভায়োলেন্স। নারায়ণগঞ্জটা আমাদের সবার। আমার ছেলে-মেয়ের জন্য যখন পরিবার কাঁদবে সেটা কষ্ট লাগবে। এটাকে দুর্বলতা ভাববেন না, আমাদের নারায়ণগঞ্জ ও মানুষ ভালো থাকুক এটাই আমার চাওয়া।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।