ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

প্রধানমন্ত্রীকে সুন্দর মাগুরা উপহার দিতে চাই: সাকিব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
প্রধানমন্ত্রীকে সুন্দর মাগুরা উপহার দিতে চাই: সাকিব

মাগুরা: নিজের সবকিছু দিয়ে প্রধানমন্ত্রীকে একটি সুন্দর মাগুরা উপহার দিতে চান বলে জানিয়েছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান।  

বৃহস্পতিবার সকাল ১১টায় মাগুরা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ কথা বলেন।

 

সাকিব আল হাসান বলেন, মাগুরা অনেক আগে থেকে ভালো আছে। তবু কিছু সমস্যা আছে, যেগুলো চিহ্নিত করে আগামীতে সবাই মিলে সমাধান করা হবে। সেজন্য তৃণমূলের জনপ্রতিনিধিদের সহযোগিতা সব চেয়ে বেশি প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ আমাকে পাঠিয়েছেন মাগুরার মানুষের সেবা করার জন্য। আমার সবকিছু দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে একটি সুন্দর মাগুরা উপহার দিতে চাই, যা দেশের মধ্যে একটি রোল মডেল হবে। সেজন্যে সবার সহযোগিতা চাই। সবাই পাশে থাকলে অবশ্যই আমি এটি পারব।  

তিনি বলেন, বিপিএলের জন্য নির্বাচনের পরে একটু দেরিতে মাগুরায় এলাম। আশা করছি আগামীতে নিয়মিতভাবে সবার সঙ্গে যোগাযোগ থাকবে।

সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু নাসের বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়াারম্যান ভাইস চেয়ারম্যান, ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান শেখ মোহাম্মদ রেজাউল ইসলামসহ অন্যরা।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৪
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।