ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

মুক্তি পেলেন ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব কিবরিয়া স্বপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
মুক্তি পেলেন ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব কিবরিয়া স্বপন

ফরিদপুর: প্রায় তিন মাস কারাভোগ করে অবশেষে জামিনে মুক্তি পেলেন ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব এ কে এম কিবরিয়া স্বপন।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৬টার দিকে তিনি ফরিদপুর জেলা কারাগার থেকে মুক্তি পান।

একইদিন বেলা ১১টায় জেলা দায়রা জজ আদালতের বিচারক মো. আকবর আলী শেখ জেলা বিএনপির সদস্য সচিব এ কে এম কিবরিয়া স্বপনের জামিন দেন।

জেলা বিএনপির সদস্য সচিবের জামিনের খবরে নেতাকর্মীরা বিকেল ৪টা থেকেই জেল গেটে উপস্থিত হতে থাকেন। দীর্ঘ প্রতিক্ষার পরে সন্ধ্যা সোয়া ৬টায় কিবরিয়া স্বপন জেলগেট হতে বের হলে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে জেলগেটেই ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কিবরিয়া স্বপন তার পূর্বখাবাসপুরস্থ বাস ভবনে যান। এ সময় জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

গত ২১ নভেম্বর সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল শেষে বাড়ি ফেরার পথে জেলা বিএনপির সদস্য সচিব কিবরিয়া স্বপন ও মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি এম এম ইউসুফকে গ্রেপ্তার করে কোতোয়ালি থানা পুলিশ। পরে কিবরিয়া স্বপনকে বিস্ফোরক মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠায় পুলিশ। আর সেই মামলায় দীর্ঘ দুই মাস ১৬ দিন কারাভোগ করে জামিনে মুক্তি পেলেন তিনি।

বাংলাদেশ সময়: ০৮০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।