ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পিরোজপুর জেলা বিএনপি নেতা আলমগীর আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
পিরোজপুর জেলা বিএনপি নেতা আলমগীর আটক আলমগীর হোসেন

পিরোজপুর: বিএনপির কেন্দ্রীয় নেতা ও পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেনকে আটক করেছে পুলিশ।  

শনিবার (৯ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে তাকে পিরোজপুরের পুরাতন সিও অফিস (উপজেলা পরিষদ) সংলগ্ন মোড় থেকে আটক করা হয়।

তাকে আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা বিএনপির সদস্য সচিব গাজী অহিদুজ্জামান লাভলু। তিনি বলেন, তিনি (আলমগীর) সকালে দলীয় কাজ শেষে বাসায় দিকে যাওয়ার কালে থানা পুলিশের একটি দল তাকে আটক করে।  

অধ্যক্ষ আলমগীর হোসেন বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি ও সংগঠনের বরিশাল বিভাগের দায়িত্ব পালন করছেন। তাকে আটকের তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূঁইয়া।

প্রত্যক্ষদর্শী পিরোজপুর সদর থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সরদার মো. কামরুজ্জামান চাঁন বলেন, সকালে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীরের  নেতৃত্বে জেলা শহরের বিভিন্ন স্থানে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি হিসেবে লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণ শেষে তিনি বাসায় ফেরার পথে সিও অফিস এলাকা থেকে তাকে পুলিশ মোটরসাইকেলে করে তুলে নিয়ে গেছে।

এ ব্যাপারে পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, শহরে বিশৃঙ্খলা চলছে তাই তাকে থানায় নিয়ে আসা হয়েছে। শান্তি-শৃঙ্খলা রক্ষা করতে আরও কিছু লোক আটকের চেষ্টা চলছে। পরে আপনাদের (সাংবাদিক) জানিয়ে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।