ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সরকার আজিজ-বেনজীরকে ব্যবহার করে আস্তাকুঁড়ে ফেলে দিয়েছে: আমিনুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, জুন ১, ২০২৪
সরকার আজিজ-বেনজীরকে ব্যবহার করে আস্তাকুঁড়ে ফেলে দিয়েছে: আমিনুল

ঢাকা: আওয়ামী লীগ সরকার সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদ এবং পুলিশের সাবেক আইজিপি বেনজীর আহমেদকে ব্যবহার করে আস্তাকুঁড়ে ফেলে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার আজিজ আর বেনজীরকে দিয়ে দুর্নীতি করিয়ে সরকারের স্বার্থের জন্য ব্যবহার করে তাদের আস্তাকুঁড়ে ফেলে দিয়েছে।

আসলে আজকে আজিজ-বেনজীর নিয়ে যে ঘটনা, এটা কিন্তু আওয়ামী লীগেরই সৃষ্টি।  

আমিনুল হক বলেন, আওয়ামী সরকার আজিজ এবং বেনজীর ইস্যুকে জনগণের দৃষ্টি ভিন্ন দিকে নেওয়ার জন্য আজকে তেলের দাম বাড়িয়ে দিয়েছে।  যাতে মানুষের আলোচনা তেলের দাম নিয়ে থাকে।  

তিনি বলেন, আওয়ামী সরকার কিন্তু এভাবেই পর্যায়ক্রমে বিভিন্ন ধরনের নাটক তৈরি করে।  আসলে সরকারের এ নাটক জনগণের দৃষ্টিকে ভিন্নভাবে প্রবাহিত করতে চায়।  কিন্তু বাংলাদেশের জনগণ এখন অনেক সচেতন।  

জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী পালন উপলক্ষে শনিবার (০১ জুন) দিনব্যাপী ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন থানা এলাকায় দুস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আমিনুল হক।  

তিনি আরও বলেন, আজকে বাংলাদেশের এক কঠিন দুঃসময়ে আমরা বাস করছি।  আজকে বাংলাদেশের অর্থনীতি মুখ থুবড়ে পড়েছে, আজকে বাংলাদেশের বিচার বিভাগের স্বাধীনতা মুখ থুবড়ে পড়েছে, আজকে বাংলাদেশের মানবাধিকার কিছু রাষ্ট্রীয় যন্ত্রের কাছে জিম্মি হয়ে পড়েছে।  

আমিনুল হত বলেন, আজকে বাংলাদেশের মানুষ কেউ ভালো নেই।  মানুষের মৌলিক চাহিদাগুলো পূরণ করতে এই আওয়ামী ভোটারবিহীন সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে।  

তুরাগের ১২ নম্বর সেক্টরে আয়োজিত খাবার বিতরণে বিএনপির ভাইস প্রেসিডেন্ট আহমেদ আযম খান ও ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হকের সঙ্গে ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী মো. মোস্তফা জামান, মহানগর সদস্য এবিএমএ রাজ্জাক, থানা যুগ্ম আহ্বায়ক হাজী জহিরুল ইসলাম জহির, হারুনুর রশিদ খোকা, মো. চান মিয়া, আলী আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২৩১৭ ঘণ্টা, জুন ০২, ২০২৪
টিএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।