ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বিএনপির নাম করে কেউ মাস্তানি করলে ব্যবস্থা: অপু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
বিএনপির নাম করে কেউ মাস্তানি করলে ব্যবস্থা: অপু

শরীয়তপুর: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাবেক একান্ত সহকারী সচিব (এপিএস) ও শরীয়তপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য প্রার্থী মিয়া নূরুদ্দিন অপু বলেছেন, বিএনপির নাম করে কেউ চাঁদাবাজি, মাস্তানি কিংবা অন্য কোনো অপরাধ করলে সেনাবাহিনীর টহল দলকে জানান। সেনাবাহিনীর সহযোগিতা না পেলে আমাকে সরাসরি ফোন করুন।

ইনশাআল্লাহ, প্রশাসনের সহযোগিতা পৌঁছে যাবে।  

বৃহস্পতিবার (৮ আগস্ট) তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে শরীয়তপুরের ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট উপজেলাবাসীর প্রতি এ আহ্বান জানান।

তিনি লিখেন, (অপকর্ম করতে গিয়ে) বিএনপির কোনো কমিটির দোহাই দেওয়া হলে সেই কমিটি ভেঙে দেওয়া হবে। কোনো নেতার দোহাই দেওয়া হলে সেই নেতার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। আইন সবার জন্য সমান। কোনো অন্যায় দেখলে ভিডিও করুন। সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিন। অপরাধী আমার আব্বা হলেও ছাড় পাবে না।

সাবেক এ ছাত্রনেতা বলেন, বিএনপির হাই কমান্ডের সিদ্ধান্ত হলো- আওয়ামী লীগের মতো হওয়া যাবে না। উদারতা দেখিয়ে প্রয়োজনে আওয়ামী লীগের ভালো মানুষদের পাশে দাঁড়াতে হবে। সংখ্যালঘুদের রক্ষার জন্য সর্বোচ্চ চেষ্টা করতে হবে।  

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।