ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

রাজনীতি

বগুড়ায় যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
বগুড়ায় যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা নিহত আল-আমিন (সংগৃহীত ছবি )

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় আল-আমিন (২৪) নামে যুবলীগের এক নেতাকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের লাঠির আঘাতে আবু হানিফ (২৩) নামে এক ব্যবসায়ী আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যুবলীগ নেতার মৃত্যু হয়।  

নিহত আল-আমিন বগুড়ার ধুনট পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের চরধুনট গ্রামের ভুলু মিয়ার ছেলে। তিনি ধুনট পৌর যুবলীগের প্রস্তাবিত আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ছিলেন। আহত আবু হানিফ একই এলাকার বেলাল হোসেনের ছেলে।  
আল-আমিনের দলীয় পরিচয় নিশ্চিত করেছেন উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান।

জানা গেছে, বুধবার (৭ আগস্ট) সন্ধ্যার দিকে ব্যবসায়ী আবু হানিফের মোটরসাইকেলের পেছনে বসে নিজ বাড়ি থেকে ধুনট শহরের দিকে রওনা হন আল-আমিন। পথে ধুনট-গোসাইবাড়ী পাকা সড়কের ইছামতি নদীর চরধুনট সেতু এলাকায় পৌঁছে তাদের মোটরসাইকেল। এ সময় সামনের দিক থেকে আসা দুর্বৃত্তরা ব্যাটারিচালিত অটোভ্যান থেকে নেমে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। এরপর আল-আমিনকে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। এ সময় আবু হানিফের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছে আল-আমিনকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুরার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, পিটিয়ে একজনকে হত্যার ঘটনা শুনেছি। তবে এ বিষয়ে আইনি কী ব্যবস্থা নেওয়া হবে, তা এখনও সঠিক করে বলতে পারছি না।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।