ঢাকা, বৃহস্পতিবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

রাজনীতি

৫ আগস্টের পর ১১০ ভাগ মানুষ বিএনপি হয়ে গেছে, এটা চিন্তার বিষয়: ওয়াহাব  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
৫ আগস্টের পর ১১০ ভাগ মানুষ বিএনপি হয়ে গেছে, এটা চিন্তার বিষয়: ওয়াহাব  

ময়মনসিংহ: বিএনপির কেন্দ্রীয় নেতা আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ বলেছেন, বিগত ৫ আগস্টের আগে দেশে ৯০ ভাগ মানুষ আওয়ামী লীগ ছিল। আর ৫ আগস্টের পর ১১০ ভাগ মানুষ বিএনপি হয়ে গেছে।

এটা খুবই চিন্তার কারণ। গত ১৭ বছর যারা জীবন বাজি রেখে দলের কাজ করেছেন, তাদের বাইরে নতুন বিএনপির দরকার নেই। তবে আমাদের নেতা তারেক রহমান সময় মতো বিএনপির দরজা খুলে দেবেন।  

আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) ও ময়মনসিংহ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে ময়মনসিংহ নগরের টাউন হলে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচার দাবিতে বিক্ষোভ মিছিলের আগে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।   
 
তিনি বলেন, দেশের মানুষের স্বাধীনতা নস‍্যাৎকারী কোনো ব‍্যক্তির মৃত‍্যু বা জন্মদিন আর বাংলাদেশে পালন করা হবে না। আগামী ১৭ আগস্ট পর্যন্ত সারা দেশে বিএনপির বিক্ষোভ কর্মসূচি চলবে। রাজনৈতিকভাবে তাদের মোকাবিলা করা হবে এবং অপরাধের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব‍্যবস্থা নেওয়া হবে।    

যারা এতদিন আমাদের দেখে টিপ্পনি কেটে বলত- ওই যে যাচ্ছে এতিমের টাকা খাওয়া নেত্রীর নেতারা। তাদের মতো কোনো খালাতো, মামাতো ভাই নিয়ে কেউ আমাদের সামনে আসবেন না। আগে দুঃসময়ের নেতাকর্মীদের সুযোগ মতো মূল‍্যায়ন করা হবে, যোগ করেন তিনি।  

ময়মনসিংহ-৪ সদর আসনের বিএনপি ও অঙ্গ সংগঠন আয়োজিত এ বিক্ষোভ মিছিলে আরও বক্তব্য দেন দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলমগীর মাহমুদ আলম, মহানগর বিএনপির সদস্য রতন আকন্দ।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও দক্ষিণ জেলা কৃষকদলের আহ্বায়ক লিটন আকন্দ, বিএনপি নেতা সৈয়দ শরীফ, শরাফ উদ্দিন কোহিনূর, হেলাল আহমেদ, দক্ষিণ জেলা কৃষকদলের সদস‍্য সচিব নাজিম উদ্দিন, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহীদুল আলম খসরু, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটুসহ অন্যান্য নেতৃবৃন্দ।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ