ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪৩১, ২১ আগস্ট ২০২৪, ১৫ সফর ১৪৪৬

রাজনীতি

লক্ষ্মীপুরে কৃষক দল নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
লক্ষ্মীপুরে কৃষক দল নেতা বহিষ্কার

লক্ষ্মীপুর: দলীয় নির্দেশনা অমান্য করে অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকায় লক্ষ্মীপুরে ইমন হোসেন সেলিম নামে এক কৃষক দল নেতাকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) সকালে জেলা কৃষকদলের দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম রাজু বিষয়টি নিশ্চিত করেছেন।

ইমন চন্দ্রগঞ্জ থানা কৃষক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

দলীয় সূত্র জানায়, বহিষ্কৃত সেলিমের বিরুদ্ধে দলীয় নির্দেশনা ভঙ্গ, সংগঠনবিরোধী কর্মকাণ্ড, শৃঙ্খলা পরিপন্থী ও অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এজন্য তাকে চন্দ্রগঞ্জ থানা কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদকসহ দলীয় সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে। তার সঙ্গে কৃষক দলের কোনো নেতাকর্মীকে কোনো ধরনের সাংগঠনিক সম্পর্ক না রাখার আহ্বান জানানো হয়েছে। জেলা কৃষক দলের সভাপতি মাহবুব আলম মামুন ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল স্বাক্ষরিত এক চিঠিতে  তাকে বহিষ্কার করা হয়।

জেলা কৃষক দলের দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম রাজু বলেন, দলের নির্দেশনা রয়েছে, নেতাকর্মীরা যেন কোনো বিশৃঙ্খলা ও অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত না থাকেন। কিন্তু সেলিম দলের নির্দেশনা ভঙ্গ করেছে। এতে তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।