ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪৩১, ২৪ আগস্ট ২০২৪, ১৮ সফর ১৪৪৬

রাজনীতি

ভারত বাঁধ খুলে পানি ছেড়ে দিয়েছে, অভিযোগ এ্যানির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
ভারত বাঁধ খুলে পানি ছেড়ে দিয়েছে, অভিযোগ এ্যানির

লক্ষ্মীপুর: দেশের বর্তমান বন্যা পরিস্থিতির জন্য পার্শ্ববর্তী দেশ ভারতকে দায়ী করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি।  

তিনি অভিযোগ করে বলেছেন, যে ঢল নামছে এটি কোনো স্বাভাবিক বৃষ্টি বা প্রাকৃতিক দুর্যোগের পানি নয়।

এটি পার্শ্ববর্তী দেশ ভারত বাঁধ কেটে পানি ছেড়ে দিয়েছে। যার কারণে দেশের মানুষ ভুক্তভোগী। ভারত শত্রুতা করে বাংলাদেশের মানুষের ওপর অত্যাচার-নির্যাতনে নেমেছে।  

শুক্রবার  (২৩ আগস্ট)  দুপুর ১২ টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকায় এক পথসভায় এসব কথা বলেন এ্যানি। এরপর তিনি বন্যায় দুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী তুলে দেন এবং বন্যায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।

এ্যানি বলেন, বন্যায় দুর্দশাগ্রস্ত মানুষের কাছে ছুটে যাওয়াই এই মুহূর্তে বিএনপির প্রধান কাজ। বর্তমানে মানুষের যে অসহায়ত্ব, তা আর কখনো দেখা যায়নি। বন্যাদুর্গত এলাকার প্রত্যেক মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেবে বিএনপি।

সরকারি ত্রাণসামগ্রী যেন প্রত্যেক মানুষ পায়, সেজন্য অন্তর্বর্তী সকারের কাছে অনুরোধ করেন এ্যানি।

এ্যানি বলেন, দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ হয়েছে দেশ গড়ার জন্য। এখন ত্রাণ সহায়তা করে মানুষকে বাঁচিয়ে রাখতে হবে। মানুষ বাঁচলেই দেশ বাঁচবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, হ্যাপি চৌধুরী, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, হারুন চেয়ারম্যান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবীর স্বপন, কৃষক দলের সভাপতি মাহবুব আলম মামুন,বিএনপি নেতা শাহ্ মো. এমরান, যুবদল নেতা মো. আজাদ হোসেন  প্রমুখ নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ