ঢাকা, বুধবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৮ আগস্ট ২০২৪, ২২ সফর ১৪৪৬

রাজনীতি

এক দশক পর নিজ এলাকায় ফিরলেন বিএনপি নেতা সালাহউদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
এক দশক পর নিজ এলাকায় ফিরলেন বিএনপি নেতা সালাহউদ্দিন

কক্সবাজার: দীর্ঘ এক দশক পর নিজ জেলা কক্সবাজারে ফিরলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমেদ।

বুধবার (২৮ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে বেসরকারি একটি বিমানে তিনি কক্সবাজার বিমানবন্দরে পৌঁছান।

 

এ সময় বিএনপির কেন্দ্রীয় নেতা লুৎফর রহমান কাজল, জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরীসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা তাকে স্বাগত জানান।  

বিএনপির শীর্ষ এ নেতাকে স্বাগত জানিয়ে বিমানবন্দর থেকে শুরু করে পুরো কক্সবাজার শহর ও কক্সবাজার থেকে চকরিয়া ও পেকুয়া পর্যন্ত সড়ক মহাসড়কে তোরণ-ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। এছাড়া সালাহউদ্দিনকে স্বাগত জানাতে এবং তাকে এক নজর দেখতে বিমানবন্দর টার্মিনাল সড়কে হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।  

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক হুইপ শাহজাহান চৌধুরী জানিয়েছেন, সালাহউদ্দিন আহমেদকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। এক নজর দেখতে উন্মুখ হয়ে আছে জেলার সাধারণ মানুষ।

জানা গেছে, এই সফরে সালাহউদ্দিন আহমেদ সপ্তাহখানেক কক্সবাজারে অবস্থান করবেন।

এই সময়ে ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ ও তাদের কবর জিয়ারতসহ দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
এসবি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।