ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ভাদ্র ১৪৩১, ২৯ আগস্ট ২০২৪, ২৩ সফর ১৪৪৬

রাজনীতি

বন্যাদুর্গত এলাকায় জাকের পার্টির ত্রাণ সহায়তা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
বন্যাদুর্গত এলাকায় জাকের পার্টির ত্রাণ সহায়তা 

ঢাকা: বন্যাদুর্গত জেলাগুলোতে ত্রাণ সহায়তা নিয়ে নেমেছে জাকের পার্টি। গত শনিবার থেকে কুমিল্লা, ফেনী, মৌলভীবাজার, লক্ষ্মীপুর, নোয়াখালী, চাঁদপুর ও হবিগঞ্জ জেলায় বিভিন্ন এলাকায় বন্যাদুর্গত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ শুরু করে জাকের পার্টি ও সহযোগী সংগঠন।

একইসঙ্গে শুকনা খাবার, ওরস্যালাইন এবং বস্ত্র সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

বন্যার্তদের ত্রাণ সহায়তাদানের লক্ষ্যে ইতোমধ্যে জাকের পার্টির কেন্দ্রীয় কার্য্যালয়ে কেন্দ্রীয় ত্রাণ ভান্ডার স্থাপন করা হয়েছে।

জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার টানা ৩ দিন কুমিল্লার লাকসাম ও নাঙ্গলকোটের বিভিন্ন এলাকা, প্রবল বন্যা পর্যুদস্ত বুড়িচংয়ের বিভিন্ন জনপদ এবং ফেনীর বিভিন্ন এলাকায় ত্রাণ সহায়তা দেন।

দুর্গত জনপদে ত্রাণ সহায়তাদানকালে জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বানভাসী মানুষের দুঃখ দুর্দশায় গভীর বেদনা প্রকাশ করে বলেন, বেদনাভরা মন নিয়ে আপনাদের কাছে এসেছি। আমরা ত্রাণ সহায়তা নয়, ভালোবাসার সহায়তা নিয়ে এসেছি। আপনাদের মনোবল যাতে দৃঢ় থাকে সে জন্য পাশে দাঁড়িয়েছি। ঐক্যবদ্ধভাবেই আমাদের এ পরিস্থিতি মোকাবিলা করতে হবে।


বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৪
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।