ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

‘আয়নাঘর সৃষ্টিকারীদের দৃষ্টান্তমূলক বিচার করতে হবে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
‘আয়নাঘর সৃষ্টিকারীদের দৃষ্টান্তমূলক বিচার করতে হবে’

ঢাকা: ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেন, ‘আয়নাঘর’ সৃষ্টিকারী প্রত্যেকটা খুনির দৃষ্টান্তমূলক বিচার করতে হবে। বৈধ কারাগার থাকতে ‘আয়নাঘর’ নামে আরেকটি বন্দীশালা যারা তৈরি করেছে তাদেরকে যদি কোনোভাবে ছাড় দেওয়া হয়, তাহলে শহীদ আবু সাঈদ, মুগ্ধদের রক্তের সাথে গাদ্দারি করা হবে।

 

রোববার সন্ধ্যায় রাজধানীর পুরানা পল্টনস্থ নগর কার্যালয়ে নগর উত্তরের থানা শাখাসমূহের মহিলা ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদকদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

তিনি আরও বলেন, বাংলাদেশের প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তর (ডিজিএফআই) কে দেশের রাজনীতি নিয়ন্ত্রণে যারা অবৈধভাবে ব্যবহার করেছে, তাদেরকেও খুঁজে বের করে বিচারের মুখোমুখি করতে হবে। ডিজিএফআইকে স্বস্থানে ফিরিয়ে আনতে হবে। সামরিক ক্ষেত্রে গোয়েন্দা তৎপরতার বাইরে অন্য কোনো বিষয়ে ডিজিএফআইয়ের অনৈতিক তৎপরতা ও অবৈধ হস্তক্ষেপ আমরা আর দেখতে চাই না।

নগর উত্তর মহিলা ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক মুফতি আব্দুল কুদ্দুস রশীদির সভাপতিত্বে ও অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি ইঞ্জিনিয়ার মুহাম্মাদ মুরাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন নগর উত্তরের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, মুফতি মো. মাছউদুর রহমান, এইচ এম রকিবুল হাসান, এইচ এম নিজামউদ্দিন, নাজমুল হাসান।  

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২৪
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।