ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

রাজনীতি

আমরা  নতুন বাংলাদেশের অপেক্ষায়: অনিন্দ্য ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
আমরা  নতুন বাংলাদেশের অপেক্ষায়: অনিন্দ্য ইসলাম

যশোর: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত বলেছেন, আমরা অপেক্ষমান একটি নতুন সূর্যোদয়; একটি নতুন বাংলাদেশের জন্য।  

যে নতুন বাংলাদেশের স্বপ্ন আমাদের প্রিয় নেতা তারেক রহমান দেখছেন।

যে স্বপ্নের বীজ তিনি ১৮ কোটি জনগণের মাঝে বপণ করেছেন। সেই স্বপ্নকে বাস্তবায়ন এবং স্বার্থক করতে বিএনপির প্রতিটি নেতাকর্মীদের যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে।

রোববার (১ সেপ্টেম্বর) বিকেলে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির আয়োজিত দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম’র সভাপতিত্বে অনিন্দ্য ইসলাম অমিত বক্তব্যে আরও বলেন, বিএনপি প্রতিষ্ঠার পর থেকে মানুষের প্রতিটি সংকট-সম্ভবনা ও সংগ্রামে তাদের পাশে ছিল। বাংলাদেশকে একটি গণতান্ত্রিক রাষ্ট্রে পরিণত করার ক্ষেত্রে দেশনেত্রী বেগম খালেদা জিয়া রাজপথে যে আন্দোলনের সূচনা করেছিলেন, সেই আন্দোলন ভিন্ন মাত্রায় রূপ লাভ করেছিল দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে। ১৭ বছর পূর্বে যে আন্দোলনের সূচনা হয়েছিল, ৫ আগস্টের পর আমরা ভেবেছি সেই আন্দোলন চূড়ান্ত গন্তব্যে পৌঁছেছে।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড. সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য গোলাম রেজা দুলু, মিজানুর রহমান খান, এ কে শরফুদ্দৌলা ছোটলু, আব্দুস সালাম আজাদ, মারুফুল ইসলাম, মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, অ্যাড. হাজী আনিছুর রহমান মুকুল, সিরাজুল ইসলাম, দৈনিক লোকসমাজ পত্রিকার প্রকাশক শান্তনু ইসলাম সুমিত, নগর বিএনপির সাধারণ সম্পাদক এহসানুল হক সেতু, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাসুম, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, আশরাফুজ্জামান মিঠু, জেলা মহিলা দলের সভাপতি রাশিদা রহমান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফেরদৌসী বেগম, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ, সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর, কামরুজ্জামান বাপ্পি প্রমুখ।

বাংলাদেশ সময় : ২২৪৫ ঘণ্টা,সেপ্টেম্বর  ০১,২০২৪
ইউজি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।