ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

না.গঞ্জ বিএনপির সদস্য সচিব টিপুর ওপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
না.গঞ্জ বিএনপির সদস্য সচিব টিপুর ওপর হামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর ওপর দলের বন্দর থানার এক গ্রুপের নেতাকর্মীরা হামলা চালিয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন তিনি।

এ সময় অন্তত আরও ৩ থেকে ৪ জন নেতাকর্মী আহত হন।  

দলের বহিষ্কৃত নেতাদের উসকানিতে এ হামলা হয়েছে বলে অভিযোগ আহত নেতাকর্মীদের।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে বন্দরের নবীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় আহত টিপুকে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

হামলার সময় স্থানীয় একটি গণমাধ্যমের ভিডিওতে দেখা যায়, সেখানে টিপুকে মারধর করছেন অর্ধশত লোকের একটি গ্রুপ। তারা লাঠিসোঁটা হাতে মারধর করে ধাওয়া করছেন টিপুকে। এক পর্যায়ে টিপুর গায়ের পাঞ্জাবি ছিড়ে গেলে তাকে আবারও ধাওয়া করা হয়। এ সময় দৌড়াতে গিয়ে সড়কে পড়ে গেলে সেখানে আবার তাকে মারা হয়। এরপর আরও কয়েকজন নেতাকর্মী তাকে দৌড়ে পালাতে সহযোগিতা করলে তিনি একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেন। সেখানেও তার ওপর হামলা চালানো হয়।

পরে সেখান থেকে নেতাকর্মীরা তাকে উদ্ধার করে শহরের খানপুরে ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালে এনে ভর্তি করেন।

এ ব্যাপারে মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, বন্দরের বহিষ্কৃত বিএনপি নেতা আতাউর রহমান মুকুল ও আবুল কাউসার আশারা জাতীয় পার্টি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এ হামলা চালিয়েছেন। আরও যারা যুক্ত তাদের তথ্যও আছে। এ ব্যাপারে আইনগতভাবে এবং দলীয়ভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২৪
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।