ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

‘শেখ হাসিনা নেতাকর্মীদের এতিম করে পালিয়ে গেছেন’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
‘শেখ হাসিনা নেতাকর্মীদের এতিম করে পালিয়ে গেছেন’

ফেনী: বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল বলেন, শেখ হাসিনা তার নেতাকর্মীদের এতিম করে পালিয়ে গেছেন। এখন বাংলাদেশের কোথাও আর তাদের প্রকাশ্যে দেখা যায় না।

তারা জামায়াত-শিবিরকে দমাতে চেয়েছিলো। এখন তারা নিজেরাই বিলীন হয়ে যাচ্ছে।  

রোববার (০৮ সেপ্টেম্বর) বিকালে ফেনী শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত পথ সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, শেখ হাসিনা ক্ষমতায় ৪১ সাল পর্যন্ত  থাকতে চেয়েছেন। কিন্তু পারেননি। বাংলাদেশের ছাত্র সমাজ জীবনবাজী রেখে সেই পরিকল্পনা ধুলিস্যাৎ করে দিয়েছে। আওয়ামী লীগ বাংলাদেশকে নিজেদের পৈতৃক সম্পত্তি মনে করে জনগণকে সেবা দাসে পরিণত করতে চেয়েছিল।  জামায়াতে ইসলামী ও ছাত্র শিবিরকে নিষিদ্ধ করে তারা ছাত্র-জনতার আন্দোলনকে প্রতিহত করতে চেয়েছিল। কিন্তু হয়েছে উল্টোটা। আন্দোলন আরও বেগবান হয়েছে।

এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের আমির শফিকুল ইসলাম মাসুদ। তিনি বলেন, বাংলাদেশে ছাত্র-জনতা বুকের তাজা রক্ত দিয়ে যে স্বাধীনতা অর্জন করেছে তা কোনোভাবেই নস্যাৎ হতে দেবে না জামায়াত। যেকোনো মূল্য বাংলাদেশের জনগণকে সঙ্গে নিয়ে সব ষড়যন্ত্র রুখে দেওয়ার ঘোষণা দিয়েছে দলটি।

ফেনী জেলা জামায়াতের প্রচার সম্পাদক আ ন ম আবদুর রকিমের সঞ্চানায় এ সময় জামায়াতের কেন্দ্রীয় নেতা অধ্যাপক লিয়াকত আলী, ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারি ডা. ফখরুদ্দিন মানিকসহ জামায়াতের নেতারা। পথ সভার আগে জামায়াতের নেতারা বন্যাদুর্গত ফেনীর ফুলগাজী, পরশুরাম ও ছাগলনাইয়ায় ত্রাণ বিতরণ করেন।  

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪  
এসএইচডি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।