ঢাকা, শনিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বিএনপি নেতার গাড়ি বহরে হামলা ও নিহত হওয়ার ঘটনায় গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
বিএনপি নেতার গাড়ি বহরে হামলা ও নিহত হওয়ার ঘটনায় গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

গোপালগঞ্জ: গোপালগঞ্জে কেন্দ্রীয় বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের গাড়ি বহরে হামলা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত হোসেন দিদার নিহত হওয়ার প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে বৃষ্টি উপক্ষো করে জেলা শহরের লঞ্চঘাট থেকে একটি বিক্ষোভ মিছিল করে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় স্বর্ণ পট্টিতে গিয়ে শেষ হয়। এসময় কর্মসূচিতে জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সাজ্জাদ হোসেন হিরার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক শরীফ রফিকুজ্জামান, সদস্য ডা. কে এম বাবার, অ্যাডভোকেট তৌফিকুল ইসলাম তৌফিক, এসএম জিয়াউল কবির বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা বক্তব্য দেন।  

এসময় বক্তারা বলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এম এম জিলানী নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গাড়ি বহর নিয়ে নিজ বাড়ি টুঙ্গিপাড়ায় যাচ্ছিলেন। পথিমধ্যে ঘোনাপাড়ায় এলাকায় পৌঁছালে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের গাড়িবহরে হামলা চালায়। এতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত হোসেন দিদার নিহত ও কেন্দ্রীয় নেতাসহ অন্তত ৩৫ নেতাকর্মীরা আহত হন। আমরা এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।  

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ