ঢাকা, শনিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

নারায়ণগঞ্জ: গোপালগঞ্জে কেন্দ্রীয় বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের গাড়ি বহরে হামলা ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত হোসেন দিদার নিহত হওয়ার প্রতিবাদে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।  

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা সিলেট মহাসড়কের রূপগঞ্জের ভুলতা গাউছিয়া এলাকায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ বিক্ষোভ মিছিল করেন নেতাকর্মীরা।

 

বিক্ষোভ মিছিলে জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সালাহউদ্দিন সালু ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলামের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।

মিছিলটি মহাসড়কের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে।  

এ সময় হামলায় জড়িত আওয়ামী লীগের নেতাকর্মীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানানো হয়।

এর আগে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এম এম জিলানী নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গাড়ি বহর নিয়ে নিজ বাড়ি টুঙ্গিপাড়ায় যাচ্ছিলেন। পথিমধ্যে ঘোনাপাড়ায় এলাকায় পৌঁছালে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের গাড়িবহরে হামলা চালায়। এতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত হোসেন দিদার নিহত ও কেন্দ্রীয় নেতাসহ অন্তত ৩৫ নেতাকর্মীরা আহত হন।  

বাংলাদেশ সময় ১৯০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এমআরপি/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ