ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

কমলনগরে বিএনপি নেতার ওপর হামলা, আ.লীগ কর্মী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
কমলনগরে বিএনপি নেতার ওপর হামলা, আ.লীগ কর্মী গ্রেপ্তার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে দলীয় নেতাদের নিয়ে কটূক্তির প্রতিবাদ করায় মো. শাজাহান নামে এক বিএনপি নেতার ওপর হামলা চালানো হয়েছে। এ ঘটনায় নুরুল আমিন নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নুরুল আমিন কোনো পদে না থাকলেও আওয়ামী লীগের  রাজনীতিতে সক্রিয়।  

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার চর লরেন্স ইউনিয়নের শফিউল্লাহ বেপারীর রাস্তার মাথায় হামলার শিকার হন শাজাহান। তিনি এ ইউনিয়ন বিএনপির সদস্য ও ২ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক।

এ ঘটনায় মঙ্গলবার রাতেই শাজাহানের ছেলে ইয়ামিন বাদী হয়ে কমলনগর থানায় মামলা করলে তাৎক্ষণিকভাবে অভিযুক্ত নুরুল আমিনকে গ্রেপ্তার করা হয়।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, কমলনগরের চর লরেন্স ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শফিউল্লাহ বেপারি বাড়ির কাছে রাস্তার পাশের দোকানে বসে নুরুল আমিনসহ আট-১০ জন বিএনপি নেতাদের নিয়ে বিভিন্ন কটূক্তি করছিলেন। এসময় স্থানীয় বিএনপি নেতা শাজাহান প্রতিবাদ করলে তার সঙ্গে তাদের কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে নুরুল আমিন ও তার সহযোগীরা শাজাহানকে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  

শাজাহানের ছেলে ইয়ামিন রাতে নুরুল আমিনসহ আটজনের নাম উল্লেখ করে মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে নুরুল আমিনকে গ্রেপ্তার করে।

স্থানীয়রা জানান, অভিযুক্তরা ওই এলাকার এক সময়ের আতঙ্ক আওয়ামী লীগ নেতা ইসমাইল মেম্বারের অনুসারী।  

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।