ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

নিষিদ্ধ নয়, আ.লীগের অপকর্মের বিচার চাই: শাহজাহান  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
নিষিদ্ধ নয়, আ.লীগের অপকর্মের বিচার চাই: শাহজাহান  

চাঁপাইনবাবগঞ্জ: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি অধ্যাপক মোহা. শাহজাহান আলী মিঞা বলেছেন, আওয়ামী লীগকে আমরা দল হিসেবে নিষিদ্ধ করার বিপক্ষে। তবে তাদের ১৬ বছরের যে দুর্নীতি, অপকর্ম, দুঃশাসন হয়েছে তার বিচার চাই।

সোমবার (২৮ অক্টোবর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শাহজাহান আলী মিঞা বলেন, আওয়ামী লীগ দেশের উন্নয়নের নামে মেগা প্রকল্প হাতে নিয়েছিল এবং মেগা দুর্নীতি করেছিল। যার কারণে আজ তাদের দেশ ছাড়তে হয়েছে।

নির্বাচন প্রসঙ্গে তিনি আরও বলেন, আ.লীগ সরকারের অধীনে যে তিনটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে সবকটিই প্রশ্নবিদ্ধ। আওয়ামী লীগ শুধু দুর্নীতি করেনি তারা গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। বিরোধী দলগুলো দমন করতে গিয়ে তারা গণহত্যায় মেতে উঠেছিল। তাই এ দলটির নেতাকর্মীদের বিচার হওয়া উচিত।  

শিবগঞ্জ উপজেলা ও পৌর যুবদল আয়োজিত যুব সমাবেশে উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলী আহম্মেদ বাবুর সভাপতিত্ব এসময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক তবিউল ইসলাম তারিফ।  

এ সময় আরও বক্তব্য দেন- সাবেক ভাইস চেয়ারম্যান শহিদুল হক হায়দারী, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবুল বাশার, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম, পৌর বিএনপি সভাপতি মো. শফিকুল ইসলাম, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মো. সারওয়ার জাহান সেন্টুসহ উপজেলা ও পৌর বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।