ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কলারোয়া আ.লীগ সভাপতির বহিষ্কার চেয়ে সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
কলারোয়া আ.লীগ সভাপতির বহিষ্কার চেয়ে সংবাদ সম্মেলন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরা: পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করার অভিযোগ এনে সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপনের বহিষ্কার দাবি করেছেন পরাজিত মেয়র প্রার্থী আমিনুল ইসলাম লাল্টু।

শনিবার (২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরাজিত প্রার্থী আমিনুল ইসলাম লাল্টু।



সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, কলারোয়া পৌর নির্বাচনে মনোনয়ন পাওয়ার পর থেকে সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, আওয়ামী লীগ নেতা সাজেদুর রহমান খান চৌধুরী, শেখ আমজাদ হোসেন, আরাফাত হোসেন ও সহিদুল ইসলাম সংঘবদ্ধভাবে আমাকে হারাতে ষড়যন্ত্র শুরু করেন। দলীয় প্রতীকের বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী আরাফাত হোসেনের পক্ষে কাজ করেছেন ফিরোজ আহমেদ স্বপন।

তিনি ফিরোজ আহমেদ স্বপনের বহিষ্কার দাবি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা ও কেড়াগাছি ইউপি চেয়ারম্যান ভুট্টলাল গাইন, লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।