ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নির্বাচন পরবর্তী সহিংসতা

সিরাজগঞ্জে পৃথক মামলা, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
সিরাজগঞ্জে পৃথক মামলা, আটক ২

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌর নির্বাচনে হারজিতকে কেন্দ্র করে কয়েকদিন ধরে চলা দফায় দফায় সংঘর্ষের ঘটনায় দায়ের করা পৃথক মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে ওইসব সংঘর্ষের জের ধরে রোববার (৩ জানুয়ারি) সকাল ১১টার দিকে আবারও ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও বাড়িঘর-ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুরের ঘটনা ঘটে।

এ সময় ওই দুই যুবককে গ্রেফতার করা হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ৩০ ডিসেম্বর পৌর নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকে শাহেদনগর গ্রামের ৬ নম্বর ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিন (ব্রিজ) ও নতুন ভাঙ্গাবাড়ী মহল্লার শাহাদত হোসেনের (পানির বোতল) সমর্থকদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে গত তিনদিন ধরে দফায় দফায় দু’পক্ষের সংঘর্ষ চলতে থাকে। এরই জের ধরে রোববার সকালে আবারও দু’মহল্লাবাসীর মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় আব্দুস সালামের বাড়িঘর ও তার দোকান, নুর ইসলাম, তারা, মতিন, নবী খান এবং আকমাতের বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বাসুদেব সিনহা জানান, গত তিনদিনের সংঘর্ষের জের ধরে আজ সকালে আবারও দু’পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়।

ঘটনাস্থল থেকে শাহেদনগর গ্রামের নবী  (৫৫) ও মোহাম্মদ (২৮) নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় শনিবার রাতে দু’টি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।