ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সিলেটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি-সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
সিলেটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালি-সমাবেশ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট: ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেটে র‌্যালি ও সমাবেশ করেছে জেলা ও মহানগর ছাত্রলীগ।

সোমবার (৪ জানুয়ারি) দুপুরে শহরের মূল কেন্দ্র সিটি পয়েন্ট থেকে মহানগর ছাত্রলীগের বের করা র‌্যালি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।



এদিকে দুপুর দেড়টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদের নেতৃত্বে পৃথক একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কোর্ট পয়েন্ট থেকে জিন্দাবাজার হয়ে চৌহাট্টা গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে জেলা ও মহানগর ছাত্রলীগ আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন- সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান। সভা পরিচালনা করেন- সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার।

সমাবেশে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দীন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দীন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন আহমদ, নাসির উদ্দিন খান, সিলেট মহানগর যুবলীগের সাবেক সভাপতি সুদীপ দেব, আহ্বায়ক আলম খান মুক্তি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কায়েস, যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, সিলেট মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
এনইউ/এএএন/জেডএফ/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।