ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তরিকুলকে দেখতে হাসপাতালে গেলেন ফখরুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
তরিকুলকে দেখতে হাসপাতালে গেলেন ফখরুল

বিএনপির স্থায়ী কমিটির প্রবীণ সদস্য অসুস্থ তরিকুল ইসলামকে দেখতে রাজধানীর বারডেম হাসপাতালে গেলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির প্রবীণ সদস্য অসুস্থ তরিকুল ইসলামকে দেখতে রাজধানীর বারডেম হাসপাতালে গেলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে তিনি বারডেম হাসপাতালে আসেন।

এ সময় ফখরুল সিনিয়র সহকর্মী তরিকুল ইসলামের পাশে কিছু সময় কাটান ও তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।
 
এরপর বিকেলে যান রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন দৈনিক মানবজমিন পত্রিকার সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ফরহাদ হোসেন ডোনারের শয্যা পাশে কিছু সময় কাটান। তাদের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

বিএনপির চেয়ারপারসনের প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবির খান বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে বাংলানিউজকে এসব তথ্য জানান।
 
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.মঈন খানও একই সময় তরিকুল ইসলাম, মতিউর রহমান চৌধুরী ও অধ্যাপক ফরহাদ হোসেন ডোনারকে দেখতে হাসপাতালে যান।
 
পরে বিকেলে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার প্রেস সেক্রেটারি মারুফ কামাল খান সোহেল মতিউর রহমান চৌধুরী ও ফরহাদ হোসেন ডোনারকে দেখতে ইউনাইটেড হাসপাতালে যান।
 
উল্লেখ্য, তরিকুল ইসলাম দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন। অপরদিকে মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও খালেদা জিয়ার উপদেষ্টা ফরহাদ হোসেন ডোনার হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।
 
বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
এজেড/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।