ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

উন্নয়ন কাজে এক মঞ্চে আ.লীগ মন্ত্রী, বিএনপি’র মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
উন্নয়ন কাজে এক মঞ্চে আ.লীগ মন্ত্রী, বিএনপি’র মেয়র একই মঞ্চে বক্তব্য রাখলেন সরকার দলীয় মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং বিএনপি নেতা গাজীপুর সিটি মেয়র অধ্যাপক এম এ মান্নান

গাজীপুর: উন্নয়ন কাজে একই মঞ্চে বক্তব্য রাখলেন সরকার দলীয় মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং বিএনপি নেতা গাজীপুর সিটি মেয়র অধ্যাপক এম এ মান্নান।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের রাজাবাড়ী এলাকায় একটি আর সি সি রাস্তার উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি নেতা গাজীপুর সিটি মেয়র অধ্যাপক এম এ মান্নান।

 

প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, উন্নয়নের ক্ষেত্রে মানুষের সুবিধার ক্ষেত্রে যে যেই দলই করুক না কেন, সেই ভাল কাজ-জনস্বার্থের কাজগুলো যেন সুন্দর সুষ্ঠুভাবে হয়। সেখানে পরস্পর পরস্পরকে সহযোগিতা করা। যে, যে দল করি না কেন তার একটা সদিচ্ছা থাকে যে জনগণের কল্যাণ হোক।  

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপি নেতা গাজীপুর সিটি মেয়র বলেন, আমিতো কাজও করতে পারি নাই। এই ডিসেম্বর মাস পার হলে আমি দুই বছর দায়িত্ব পালন করলাম। তিন বছরই আমি দায়িত্ব পালন করতে পারি নাই। কেন পারি নাই, তা আপনার জানেন। ভবিষ্যতে যদি সুযোগ পাই তাহলে আপনাদের চাওয়া পাওয়া ও প্রত্যাশা এবং আমার যে স্বপ্ন গুলো পূরন করার চেষ্টা করবো।

গাজীপুর সিটি করপোরেশনের ১১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আজহারুল ইসলাম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- গাজীপুর সিটি করপোরেশনের নির্বাহী কর্মকর্তাকে এম রাহাতুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আক্কাছ আলী, আব্দুর রহমান মাস্টার, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাছ উদ্দিন খোকন, সংরক্ষিত কাউন্সিলর শাহনাজ পারভীন, বিএনপি নেতা খায়রুল আলম খোকন, জহির রায়হান, ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম, জহির উদ্দিন ছাত্রদল নেতা বাবুল হোসেন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭     
আরএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।