ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

না’গঞ্জ আদালতে কেন্দ্রীয় বিএনপি নেতাদের হাজিরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
না’গঞ্জ আদালতে কেন্দ্রীয় বিএনপি নেতাদের হাজিরা

নারায়ণগঞ্জ: নারায়াণগঞ্জের সোনারগাঁওয়ে বিস্ফোরক মামলায় কেন্দ্রীয় বিএনপির সদস্য গিয়াসউদ্দিন ও শাহ আলম আদালতে হাজিরা দিয়েছেন। দু’জনই এ মামলায় উচ্চ আদালতের জামিনে রয়েছেন।

বুধবার (২০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় আদালতে হাজির হন তারা। কেন্দ্রীয় কমিটির আরেক সদস্য আজহারুল ইসলাম মান্নানের বিরুদ্ধেও সোনারগাঁও থানার নাশকতার মামলায় চার্জ গঠন করা হয়েছে।

একই সঙ্গে জেলা যুবদল নেতা শহিদুর রহমান স্বপনকে কারাগার থেকে আদালতে হাজির করলে তাকে দু’টি মামলায় জামিন দিলেও নতুন একটি মামলায় কারাগারে পাঠান আদালত।

বিএনপি নেতাদের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, উচ্চ আদালতের নির্দেশে গিয়াসউদ্দিন ও শাহ আলম জামিনে রয়েছেন। তারিখ থাকায় নির্ধারিত তারা হাজিরা দিয়েছেন। মামলাটিতে দু’টি ভাগ হয়ে একটি থেকে শাহ আলম অব্যাহতি পেলেও অন্যটির জন্য হাজিরা দিতে হয়েছে তাকে।  

তিনি আরও জানান, একই দিন সোনারগাঁও থানার নাশকতার মামলায় চার্জ গঠন করা হয় কেন্দ্রীয় বিএনপির সদস্য আজহারুল ইসলাম মান্নানের বিরুদ্ধে। জেলা যুবদল নেতা শহিদুর রহমান স্বপনকে আগের দু’টি মামলায় জামিন দিলেও নতুন একটি মামলায় জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।