ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লাকসামে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষ, আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
লাকসামে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষ, আহত ১০ লাকসামে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষ

কুমিল্লা: কুমিল্লার লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে উভয় দলের ১০ নেতাকর্মী আহত হয়েছেন।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরের দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহতদের মধ্যে ছয়জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বিএনপি প্রার্থী শাহ আলমের ছোট ভাই খোরশেদ আলম ও আওয়ামী লীগ প্রার্থী শাহীনের ভাগিনা অলক, ছাত্রদলের ওয়ার্ড সভাপতি রাজিব, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আনিছুর রহমান দুলাল, আবুল বাশার ওয়াজ কুরুনি ও প্রাইভেটকার চালক শাহাবুদ্দিন।  

উপজেলা রিটানিং অফিসার নাজিম উদ্দিন দু’পক্ষের সংঘর্ষের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের কাঠালিয়া গ্রামের মজুমদার বাড়ির সামনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী শাহ আলম নির্বাচনী প্রচারণা করার সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহীদুল ইসলাম শাহীনের সমর্থকরা একই স্থানে প্রচারণা করতে আসে। এ সময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে যায়। সংর্ঘষে উভয় দলের প্রায় ১০ জন আহত হয়।

এ সংঘর্ষে বিএনপি চেয়ারম্যান প্রার্থী শাহ আলমের ব্যবহৃত একটি প্রাভেটকার ভাংচুর করা হয়েছে বলেও জানা যায়।

তবে এ সংঘর্ষের বিষয়ে জানতে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মাহফুজের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি তা রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।