ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিচার বিভাগ স্বাধীন: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
বিচার বিভাগ স্বাধীন: হানিফ বক্তব্য রাখছেন মাহবুব-উল-আলম হানিফ

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, দেশে বিচার বিভাগ স্বাধীন, স্বাধীনভাবেই বিচার কাজ চলছে। এখানে রায়কে প্রভাবিত করার কোনো সুযোগ নেই। তাই খালেদা জিয়া যদি নির্দোষ প্রমাণে ব্যর্থ হন তবে আদালতের রায় তাকে মেনে নিতে হবে।

এক্ষেত্রে মিথ্যাচার করে বা জনগণকে বিভ্রান্ত করে তার অপরাধকে আড়াল করারও সুযোগ নেই। আদালতে খালেদা জিয়া দোষী প্রমাণিত হচ্ছে বিএনপি নেতাদের মনে এমন শঙ্কা কাজ করছে, তাই তারা আগে থেকেই নানা ধরনের মিথ্যাচার করছেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়া মেডিকেল কলেজ এলাকায় জেলা পরিষদের অডিটোরিয়াম নির্মাণকাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

হানিফ আরো বলেন, আমরা চাই দুর্নীতির মামলা থেকে খালেদা জিয়া নিজেকে নির্দোষ প্রমাণ করে খালাস হয়ে আসুক। কেননা একজন সাবেক প্রধানমন্ত্রী এতিমদের টাকা আত্মসাৎ করে দুর্নীতিবাজ প্রমাণিত হোক, গোটা জাতি লজ্জায় পড়ুক, এটা আমরা চাইনা। কিন্তু জনগণ বুঝতে পারছে যে, খালেদা জিয়া নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবেন না তাই বিভ্রান্তিকর কথাবার্তা বলছেন।
এসময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল বায়েছ মিয়া, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ দলীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, ২৯ ডিসেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad