ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

মুন্সীগঞ্জে নিখোঁজ আ’লীগ কর্মীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০১ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৮
মুন্সীগঞ্জে নিখোঁজ আ’লীগ কর্মীর মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় নিখোঁজ মানিক কাজীর (৫০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৬ জানুয়ারি) দুপুর ১টার দিকে ওই ইউনিয়নের চৈতার চর গ্রামের মেঘনার শাখা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের বাসিন্দা ছিলেন।

মোল্লাকান্দি ইউপি চেয়ারম্যান মহসিনা হক কল্পনা বাংলানিউজকে জানান, বুধবার (৩ জানুয়ারি) মোল্লাকান্দিতে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনার পর নিখোঁজ হয় মানিক। দুইদিন পর শনিবার দুপুরে তার মরদেহ ‌উদ্ধার করা হলো। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।  

মুন্সীগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।  

উল্লেখ্য, ৩ জানুয়ারি মোল্লাকান্দি ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৭ জন গুলিবিদ্ধ হয়। সংঘর্ষের দিন থেকেই নিখোঁজ থাকে মানিক।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, ০৬ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।