ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘দুর্নীতিবাজ-মাদকব্যবসায়ীরা আ.লীগে নেতা হতে পারবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
‘দুর্নীতিবাজ-মাদকব্যবসায়ীরা আ.লীগে নেতা হতে পারবে না’ বক্তব্য রাখছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন

বগুড়া: আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, দলে খারাপ মানুষের স্থান নেই। যাদের কেউ পছন্দ করে না, যারা দুর্নীতিবাজ, মাদকব্যবসায়ী তারা নেতা হতে পারবে না।

এখন ত্যাগী কর্মীদের নিয়ে দল পুনর্গঠন করা হবে।  

শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে বগুড়ার বনানীতে পর্যটন মোটেলে জেলা আওয়ামী লীগের উদ্যোগে সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা কামাল বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। সেই নেতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে উন্নত দেশের পথে এগিয়ে যাচ্ছে। জনগণের সেবার মধ্য দিয়েই ক্ষমতায় টিকে থাকা যায়। তাই তিনি সাংবাদিকদের গঠনমূলক সমালোচনা করার আহ্বান জানান।

তিনি বলেন, আমরা স্থানীয় পর্যায় থেকে নেতৃত্ব দেওয়ার জন্য ত্যাগী নেতাকর্মী খুঁজে বের করবো। যারা প্রথম থেকে দলের সঙ্গে লেগে ছিলেন তারাই নেতা হবেন। যারা অন্য দল থেকে আওয়ামী লীগে এসেছেন তাদের প্রহণযোগ্যতা থাকলে তাদেরও সুযোগ দেওয়া হবে।

পৌরসভা নির্বাচন প্রসঙ্গে কামাল বলেন, যারা নৌকার বিরুদ্ধে কাজ করবে এবং কোনো নেতা যদি দলের সিদ্ধান্তের বাইরে ভোট করেন তাকে আর দলে রাখা হবে না। এজন্য সব নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার অনুরোধ করেন তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপুর সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য সাহাবুদ্দিন ফরাজী। এছাড়া সভায় বগুড়ায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০ 
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।