ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন ডিজিটাল: খাদ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন ডিজিটাল: খাদ্যমন্ত্রী

নওগাঁ: আওয়ামী লীগ উন্নয়নের দল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালের নির্বাচনে ডিজিটাল বাংলাদেশের কথা বলেছিলেন।

তখন বিএনপি ব্যঙ্গ করে বলেছিল ডিজিটাল বাংলাদেশ আবার কি? ডিজিটাল বাংলাদেশ কি তা এবার করোনার মধ্যে দেখিয়ে দিয়েছেন শেখ হাসিনা। শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন ডিজিটাল রাষ্ট্র হিসেবে পরিচিতি পেয়েছে।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে জেলার সাপাহার উপজেলা ডাকবাংলো মাঠে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এ কথা বলেন।  

মন্ত্রী বলেন, আজকে কেউ চিন্তা করতে পারেনি যে বাংলাদেশের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছাবে কিন্তু শেখ হাসিনা তা করে দেখিয়েছেন। আজকে পদ্মাসেতু হয়ে গেছে, মেট্রোরেল হয়েছে, কমিউনিটি ক্লিনিক হয়েছে, জেলায় জেলায় মেডিক্যাল কলেজ হচ্ছে, যেখানে সেখানে বিশ্ববিদ্যালয় হচ্ছে, ইকোনমিক জোন হচ্ছে, জমিতে সেচের ভালো ব্যবস্থা হয়েছে, সারের জন্য কাউকে গুলি খেয়ে মরতে হয় না সেই সারের ব্যবস্থা হয়েছে, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, ভিজিডি কার্ডের ব্যবস্থা হয়েছে, কৃষকেরা নিজেদের ধানের নায্য মূল্য পাচ্ছেন এসব কিছুই প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারণে হচ্ছে।  
উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরীর সভাপতিত্বে সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহমান, কোষাধ্যক্ষ আব্দুল খালেক, প্রচার সম্পাদক রঞ্জিত সরকার, উপজেলা সাধারণ সম্পাদক শাহজাহান হোসেনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।