ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

বরিশালে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
বরিশালে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র বিতরণ বরিশালে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়নপত্র বিতরণ। ছবি: বাংলানিউজ

বরিশাল: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশাল জেলার ৫০টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে দলীয় মনোনয়ন পত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) বেলা ১২টায় বরিশাল শহীদ সোহেল চত্বরে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুসের উপস্থিতিতে এ মনোনায়নপত্র চেয়ারম্যান প্রার্থীদের হাতে তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবর রহমান, প্রচার সম্পাদক মোয়াজ্জেম হোসেন চুন্নু, উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট কাইয়ুম খান কায়সার, সহ প্রচার সম্পাদক অ্যাডভোকেট মিলন ভূইয়া প্রমুখ।

দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে চেয়ারম্যান প্রার্থীদের সঙ্গে মনোনায়নপত্র নিতে আসেন গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন বেপারী, মুলাদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. তারিকুল হাসান খান মিঠুসহ বিভিন্ন উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতারা।

মনোনায়নপত্র বিতরণকালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস বলেন, আসন্ন নির্বাচনে সকলকে মিলেই নৌকা প্রতিকের বিজয়ের জন্য কাজ করতে হবে। আর বিজয়ের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শাক্তিশালী করে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

উল্লেখ্য বরিশাল জেলার নয়টি উপজেলায় প্রথমধাপে ৫০টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আগামী ১১ এপ্রিল। বরিশালে ইতোমধ্যে ৫০টি ইউনিয়নে প্রাথমিকভাবে দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এর মধ্যে ১০টি ইউনিয়নে নতুন মুখ বেঁছে নিয়েছেন তারা। বাকীগুলোতে পুরনোদের উপরেই ভরসা রেখেছে আওয়ামী লীগ।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa