ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

করোনা আক্রান্ত রিজভী, অন্যদের অবস্থার উন্নতি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
করোনা আক্রান্ত রিজভী, অন্যদের অবস্থার উন্নতি রুহুল কবির রিজভী

ঢাকা: করোনা আক্রান্ত হয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আক্রান্ত ও অসুস্থ অন্যদের অবস্থার উন্নতি হয়েছে।

 

বুধবার (১৭ মার্চ) রাতে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

তিনি বলেন, কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন রুহুল কবির রিজভী। বুধবার শান্তি নগরের পপুলার ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষার পর করোনা পজিটিভ রিপোর্ট আসে। তিনি বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামের তত্ত্বাবধানে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

করোনা আক্রান্ত হয়ে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি আছেন স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। তার অবস্থা আগের চেয়ে ভাল।
বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল অব. রুহুল আলম চৌধুরী গত ১০ মার্চ জ্বর ও সর্দি নিয়ে সিএমএইচ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে করোনা পজিটিভ আসে। ১৩ মার্চ শনিবার সন্ধ্যায় তার অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। বর্তমানে তার অবস্থাও উন্নতির দিকে বলে জানান শায়রুল কবির।

চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ডা. ফরহাদ হালিম ডোনার  গত ১২ মার্চ বিকেলে গুলশানের নিজ বাসায় হঠাৎ করেই পেটে ব্যথা শুরু হলে তাকে জরুরি ভিত্তিতে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখন আগের চেয়ে ভাল আছেন।  

গত ২৮ ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে ছাত্রদল-পুলিশ সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আহত হন বিএনপির যুগ্ম-মহাসচিব হাবিব উন নবী খান সোহেল। দুদিন ধরে গুলিবিদ্ধ স্থানে রক্তক্ষরণ হওয়ায় মঙ্গলবার দ্বিতীয় দফা অস্ত্রপচার করা হয়। তিনি রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি আছেন।

এছাড়া গাইবান্ধা জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি খন্দকার আহাদ আহমেদ করোনা আক্রান্ত হয়ে ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন।
 
বাংলাদেশ সময়: ০১২৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০২১
এমএইচ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa