ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগ নেত্রীকে কুপ্রস্তাব, না মানায় বাড়িতে হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
ছাত্রলীগ নেত্রীকে কুপ্রস্তাব, না মানায় বাড়িতে হামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জের চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বর্ণালী আক্তারের বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এসময় হামলাকারীরা স্বর্ণালীর বাবা, মা ও ভাইকে পিটিয়ে আহত করে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে উপ‌জেলার চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়নের ১ নম্বর ওয়া‌র্ডে এ ঘটনা ঘটে। হামলাকারীরা হলেন, শাহীন ওরফে সিটি শাহীন, জয়নালসহ অজ্ঞাতপরিচয় ৮/১০ জন।  

জানা যায়, হামলাকারীরা চনপাড়ার শীর্ষ সন্ত্রাসী। তাদের নামে থানায় হত্যাসহ এক ডজনের বেশি মামলা রয়েছে। একটি সূত্র জানিয়েছে ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টি ও তার স্বামী হাছান মুহুরী হত্যা মামলার আসামি জয়নাল ও সি‌টি শাহীন।

চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বর্ণালী আক্তার বলেন, আমি রাস্তা দিয়ে যাওয়া-আসার সময় শাহীন, জয়নাল প্রায় সময় আমাকে উত্ত্যক্ত করে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সন্ত্রাসীরা আমাকে কুপ্রস্তাব দেয় এবং শ্লীলতাহানির চেষ্টা করে। আমি তাদের কুপ্রস্তাবের প্রতিবাদ করায় তারা আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে।  

‘আমার বাড়িতে অস্ত্র নিয়ে হামলা চালিয়েছে। আমার বাবা আমির হো‌সেন, মা হা‌ছিনা বেগম ও ভাই হি‌মেল প্রতিবাদ করলে শাহীন, জয়নাল আমার বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাঙচুর করে। আমার বাবা, মা ও ভাইকে পিটিয়ে গুরুতর আহত করেছে। আমার স্বর্ণের চেন ও আমার বাবা, ভাইয়ের দু’টি মোবাইল ছিনিয়ে নেয়। ’

পরে ডাক চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে শাহীন ও জয়নাল আমাদের বিভিন্ন প্রকার ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

এ ব্যাপা‌রে রূপগঞ্জ থানার ইন্স‌পেক্টর (তদন্ত) জ‌সিম উদ্দিন ব‌লেন, অভিযোগ পে‌য়ে‌ছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হ‌বে।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।