ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

দেশের মানুষ ভালো আছে তাই বিএনপি ভালো নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
দেশের মানুষ ভালো আছে তাই বিএনপি ভালো নেই ওবায়দুল কাদের

চাঁপাইনবাবগঞ্জ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, জননেত্রী শেখ হাসিনা বিশ্বে যখন দেশের জন্য সুনাম কুড়িয়ে আনছেন তখন তারা দেশের দুর্নাম করছেন। তারা বিশ্বের কাছে দেশকে ছোট করে, বিদেশিদের কাছে কথায় কথায় নালিশ করে।

তারা আন্দোলনের ডাক দেয়, কিন্তু দেশের মানুষ তাতে সাড়া দেয় না। আজ দেশের মানুষ ভালো আছে তাই বিএনপি ভালো নেই।  

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় চাঁপাইনবাবগঞ্জ পুরাতন স্টেডিয়ামে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
পৌর আওয়ামী লীগের সভাপতি শরীফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কমিটির সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, আব্দুল আওয়াল শামীম, মেরিনা জামান, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ ও সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa