ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২১
কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না

ঢাকা: আন্দোলনের নামে বিএনপি কোনো ধরনের সহিংসতা করলে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না, দেশের প্রচলিত নিয়ম অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

মঙ্গলবার (৫ অক্টোবর) দ্বিতীয় আমিনবাজার সেতুর নির্মাণকাজ পরিদর্শনে গিয়ে এ কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

বিএনপির আন্দোলনের ঘোষণা প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কোনো ধরনের সহিংসতা করলে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে। সংশ্লিষ্ট স্টেক হোল্ডারদের সঙ্গে আলাপ-আলোচনা করে সার্চ কমিটি গঠন করে নির্বাচন কমিশন গঠিত হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কোনো নির্বাচন নির্বাচন খেলা হবে না, দেশের প্রচলিত নিয়ম অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, নির্বাচন কমিশন নিয়ে কোনো সংশয় থাকার কারণ নেই, এখানে বিএনপিরও প্রতিনিধি থাকবে। নির্বাচন কমিশন যদি নিরপেক্ষ হয় তাহলে নিরপেক্ষ নির্বাচন সম্ভব। সরকার অবাধ ও সুষ্ঠু নির্বাচন করতে বদ্ধপরিকর।

সেতু পরিদর্শন শেষে ওবায়দুল কাদের মিরপুরের বিআরটিএ কার্যালয়ে এক ঝটিকা পরিদর্শন করেন। এ সময় সেবাগ্রহীতাদের নানা সমস্যার কথা শোনেন তিনি। বিআরটিএ’র কর্মকর্তাদের সততার সঙ্গে দায়িত্ব পালন করার নির্দেশ দেন তিনি। বিআরটিএ-তে কোনো ধরনের অনিয়ম ও দুর্নীতির সঙ্গে কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২১
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।