ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সাড়ে ৬ মাস পর কার্যালয়ে রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২১
সাড়ে ৬ মাস পর কার্যালয়ে রিজভী কার্যালয়ে রিজভী

ঢাকা: করোনা থেকে সুস্থ হয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ দীর্ঘ সাড়ে ছয় মাস পর দলীয় কার্যালয়ে কাজ শুরু করেছেন।

বুধবার (৬ অক্টোবর) সকাল দশটার দিকে রুহুল কবির রিজভী নয়াপল্টনের দলীয় কার্যালয়ে প্রবেশ করেন।


এসময় তার সঙ্গে ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম। এর আগে সর্বশেষ গত ১৬ মার্চ দলীয় কার্যালয়ে বসেছিলেন তিনি।

গত ১৬ মার্চ রিজভীর করোনা পজিটিভ রিপোর্ট আসলে দীর্ঘদিন স্কয়ার হাসপাতালে চিকিৎসা নেন। সে সময় তার অক্সিজেন সেচুরেশন কমে যাওয়ায় এবং ফুসফুস মারাত্বকভাবে আক্রান্ত হওয়ায় তাকে দীর্ঘ সময় আইসিইউতে চিকিৎসা নিতে হয়েছে। এরপর করোনামুক্ত হয়ে প্রায় দুই মাস পর হাসপাতাল থেকে গত ৯মে বাসায় ফেরেন।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম বাংলানিউজকে বলেন, গত ১৬ মার্চ করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় পজিটিভ ফল আসার পরদিন স্কয়ার হাসপাতালে ভর্তি হন রিজভী। ১ এপ্রিল শ্বাসকষ্ট অনুভব করলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। বুকের সিটি স্ক্যানে নানা জটিলতা ধরা পড়লে আইসিইউতে রেখে তার চিকিৎসা করা হয় কিছুদিন। হাসপাতাল থেকে ছাড় পেলেও পুরোপুরি সুস্থ না হওয়ায় চিকিৎসকদের কঠোর নির্দেশনা মেনে চলেন তিনি। বাসায় বসেই তিনি চিকিৎসা নেন। কিছুটা সুস্থ হয়ে দলীয় বিভিন্ন কর্মসূচিতে অংশ নিলেও তিন তলায় উঠতে কষ্ট হওয়ায় এতদিন দলীয় কার্যালয়ে যাননি রিজভী।

রুহুল কবির রিজভী বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন পর দাপ্তরিক কাজ শুরু করলাম। এখন থেকে নিয়মিত অফিসের কাজ করবো।

ময়মনিসংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে দপ্তরের যে দায়িত্ব দেওয়া হয়েছিল সেটা কী আজ থেকে শেষ হলো? এমন প্রশ্নের জবাবে রিজভী বলেন, সিড়ি দিয়ে উঠতে আমার একটু সমস্যা হয়। সেজন্য তাকে বলেছি আরও ২-৩দিন কাজ চালিয়ে যেতে। তবে শারিরীকভাবে সুস্থ আছি।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২১
এমএইচ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।