ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

সরকার বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
সরকার বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না

ঢাকা: ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অনেক অসুস্থ। তার উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া প্রয়োজন।

তার পরিবার থেকে বারবার আবেদন করলেও সরকার যেতে দিচ্ছে না। এ রকম জালিম সরকার বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না।  

শনিবার (১৬ অক্টোবর) বিকেলে পল্লবী জান্নাতুল মাওয়া কবরস্থান মসজিদে খালেদা জিয়ার সুস্থতা কামনা করে আয়োজিত দোয়া ও মিলাদ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক বলেন, খালেদা জিয়া এদেশের সিনিয়র সিটিজেন। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে তিনি এদেশের পথিকৃৎ। তার আপসহীন নেতৃত্বে এদেশে গণতন্ত্র ফিরে এসেছে। আর আজ তাকেই অবৈধ এ সরকারের নির্মম ও নিষ্ঠুর আচরণ সহ্য করতে হচ্ছে। কিন্তু পৃথিবীর কোনো স্বৈরশাসন স্থায়ীত্ব লাভ করেনি। এ সরকারও পারবে না। জনগণ তাদের অধিকার ফিরিয়ে আনবেই।  

অনুষ্ঠানে পল্লবী থানা বিএনপির সভাপতি ও কাউন্সিলর সাজ্জাদ হোসেন, অ্যাবের যুগ্ম মহাসচিব প্রকৌশলী কে এম আসাদুজ্জামান চুন্নু, তেজগাঁও কলেজ ছাত্রদল নেতা বেলাল হোসেনসহ মিরপুর, রূপনগর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa