ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

রাজবাড়ী আ. লীগ সভাপতি জিল্লুল, সম্পাদক ইরাদত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২১
রাজবাড়ী আ. লীগ সভাপতি জিল্লুল, সম্পাদক ইরাদত

রাজবাড়ী: ছয় বছর পর অনুষ্ঠিত হয়েছে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এতে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য (এমপি) মো. জিল্লুল হাকিম এবং কাজী ইরাদত আলী।

শনিবার (১৬ অক্টোবর) সকাল ১০টায় জেলার ঐতিহ্যবাহী বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল আজিজ খুশি রেলওয়ে ময়দানে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে জেলার দু’টি সংসদীয়  আসনের পাঁচটি উপজেলা থেকে লাখো নেতাকর্মী ও সমর্থকরা অংশ নেন।

এদিন সকাল থেকেই ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগানে মুখরিত হতে থাকে সম্মেলনস্থল। পরে জাতীয় সংগীত শেষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অবঃ) ফারুক খান এমপি, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক  সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য সানজিদা খানম, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, ইকবাল হোসেন অপু এমপি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কাজী কেরামত আলী এমপি ও সালমা চৌধুরী রুমা এমপি।

বাংলাদেশ সময়: ১৭০৬, অক্টোবর ১৬, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa