ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

‘সরকার জনগণের পকেট কাটা শুরু করেছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
‘সরকার জনগণের পকেট কাটা শুরু করেছে’ সরকার জনগণের পকেট কাটা শুরু করেছে: তৈমুর

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, সরকার জনগণের পকেট কাটা শুরু করেছে। একদিকে তারা জ্বালানি তেলের দাম বৃদ্ধি করেছে অন্যদিকে বাসের ভাড়াও মিটিং করে করে বৃদ্ধি করেছে।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, জনগণের পক্ষে আপনারা দাঁড়িয়েছেন। অবশ্যই আমাদের বিজয় হবে। জনগণকে আরও ঐক্যবদ্ধ হতে হবে। এ সরকারের জন্য একটি গণঅভ্যুত্থান দরকার।

শুক্রবার (১২ নভেম্বর) সকাল ১১ টায় তেল, বাস ভাড়া ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে নারায়ণগঞ্জ জেলা বিএনপি। সেখানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তৈমুর বলেন, একটা বিল্ডিং যখন খসে পড়ে একসঙ্গে খসে পড়ে না। আস্তে আস্তে খসে পড়ে। সরকার আজ সে পর্যায়ে চলে গেছে। কারণ সরকার জনগণের পকেটে হাত দিয়েছে। এ জনগণের মধ্যে দেশের কৃষক-শ্রমিক, মেহনতি জনতা, কর্মচারী সবাই আছেন। সুতরাং আপনারা ঐক্যবদ্ধ থাকেন। অবশ্যই আপনাদের বিজয় সুনিশ্চিত।

তিনি বলেন, এ সরকারের পতন হবে নারায়ণগঞ্জ থেকে। আপনারা রাজপথে থাকবেন। আমি ওয়াদা করছি আমিও রাজপথে থাকব। গুলি খেয়ে যে অভ্যাস আমার হয়েছে সেটা আপনাদেরও আছে।

তিনি আরও বলেন, আপনারা সবাই জানেন দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি এবং জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে দেশ ও জাতির স্বার্থে আপনারা একত্রিত হয়েছেন। আপনাদের এ চেষ্টা এ আন্দোলন দেশবাসী মনে রাখবে। দেশ ও জাতি মনে রাখবে আমাদের দেশ নেতা তারেক রহমানকে, যিনি আন্দোলনে সার্বক্ষনিক সংগঠনকে পরিচালনা করছেন৷

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।