ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সাভারে আ.লীগ নেতাকে হাতুড়ি পেটা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
সাভারে আ.লীগ নেতাকে হাতুড়ি পেটা

সাভারে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে এক চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ও আওয়ামী লীগ নেতাকে হাতুড়ি পেটা করে হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষের সদস্যরা।

সোমবার (১৬ নভেম্বর) রাতে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসী এলাকায় এঘটনা ঘটে।

পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের সুপার মেডিক্যাল হসপিটালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে শ্যামলাসী গ্রামে নিজ অফিসে বসে ছিলেন ভাকুর্তা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আসন্ন ভাকুর্তা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লিয়াকত হোসেনের সমর্থক শফিকুল ইসলাম (৫০)। পরে বর্তমান ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের ছেলে অপু ও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে শফিকুল ইসলামের অফিসের সামনে গিয়ে নির্মম ভাবে হাতুড়ি পেটা করে ডান হাত ভেঙ্গে ফেলে।

তারা আরও জানায়, সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় বিষয়টি কাউকে জানালে প্রত্যক্ষদর্শীদের গুলি করে মাথার খুলি উড়িয়ে দেওয়ারও হুমকি দেন।

পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের সুপার মেডিক্যাল হসপিটালে ভর্তি করে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই শাহ্ আলম বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।