ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘বর্গীদের কবলে দেশ’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
‘বর্গীদের কবলে দেশ’

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম বলেছেন, ‘মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত স্বাধীন বাংলাদেশ আজ বর্গীদের কবলে পড়েছে। চারদিকে সন্ত্রাস, দুর্নীতি ও লুটপাটের মহৌৎসব চলছে।

মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ শ্যামপুর থানাধীন ৫১, ৫৪ ও ৪৭ নং ওয়ার্ড বিএনপির পৃথক কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এই আহ্বায়ক আরও বলেন, ‘আজকে দেশের অর্থনীতি বিধ্বস্ত। বিচার ব্যবস্থা লণ্ডভণ্ড। দিশেহারা জনগণ এই অবস্থা থেকে মুক্তি চায়। এজন্য দলমত, শ্রেণি-পেশার মানুষের ঐক্যবদ্ধ আন্দোলন প্রয়োজন। ’

ওয়ার্ড কমিটি পুনর্গঠন কল্পে গঠিত সাংগঠনিক টিম-৮ এর প্রধান লিটন মাহমুদের সভাপতিত্বে কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, বিএনপি নেতা আবদুস সাত্তার, আ ন ম সাইফুল ইসলাম, তানভীর আহমেদ রবিন, ফরহাদ হোসেন, আকবর হোসেন নান্টু, জুম্মন মিয়া চেয়ারম্যান, আবদুল হাই পল্লব, অ্যাডভোকেট মহিউদ্দিন চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
এমএইচ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।