ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

সরকার চায় না খালেদা জিয়া রাজনীতিতে ফিরুক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
সরকার চায় না খালেদা জিয়া রাজনীতিতে ফিরুক দোয়া মাহফিল

নরসিংদী: বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন বলেছেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া সুস্থ হয়ে রাজনীতিতে ফিরে আসুক তা সরকার চায় না। তারা চায় তিনি যেন শারীরিকভাবে অসুস্থ হয়ে মৃত্যুর দিকে ধাবিত হয়।

 

মঙ্গলবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় জেলা বিএনপির উদ্যোগে সদরের চিনিশপুর এলাকায় জেলা বিএনপি কার্য্যালয়ে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া শারীরিকভাবে অসুস্থতার পাশাপাশি মানসিকভাবেও ভেঙে পড়েছেন। তিনি যেখানে আগে ২৪ ঘণ্টা রাজনীতি করতেন সেখানে তিনি আজ কিছুই করতে পারছেন না। তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে দেখা করতে পারছেন না। রাজনীতি নিয়ে কোনো বিবৃতি দিতে পারছেন না। রাজনীতি নিয়ে আমাদের সঙ্গে কোনো মতামত প্রকাশ করতে পারছেন না। যার কারণে তিলে তিলে তিনি মানসিকভাবে ভেঙে পড়ছেন। দেশে তার সঠিক চিকিৎসা হচ্ছে না। তাই অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠাতে হবে। না হলে সরকারের বিরুদ্ধে বৃহত্তর আন্দোলন গড়ে তুলে খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নরসিংদী জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার, জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল বাসেত, যুগ্ম সম্পাদক আকবর হোসেন, সাংগঠনিক সম্পাদক দীন মোহাম্মদ দীপু, নরসিংদী শহর বিএনপির সাধারণ সম্পাদক ফারুখ উদ্দিন ভূঁইয়া, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, শহর বিএনপির সহ-সভাপতি কবির আহমেদ, জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মোস্তাকিম পান্না, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুকারম ভুঁইয়া, যুগ্ম সম্পাদক দিদার হোসেন ভূঁইয়া, জেলা মৎস্যজীবী দলের সভাপতি হাবিবুর রহমান মিলন, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সজল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি নাসিরসহ প্রমুখ।

পরে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।