ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

খালেদাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
খালেদাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার

বরিশাল: বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, খালেদা জিয়াকে সরকার তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তার কিছু হলে এর দায়ভার সরকারকেই বহন করতে হবে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বরিশাল নগরের ডিসি ঘাট এলাকার একটি রেস্তোরাঁয় ঝালকাঠি মহিলা দলের কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

আফরোজা আব্বাস আরও বলেন, যে মামলায় খালেদা জিয়া জেলে আছেন, এটি মিথ্যা মামলা, একই ধরনের মামলা সরকারপ্রধানেরও ছিল।

আইন সবার জন্য সমান হলেও সরকার তা মানছে না অভিযোগ করে তিনি বলেন, তারা বিশেষ আদালত তৈরি করে তাদের মামলাগুলো খারিজ করালো আর বিএনপির মামলাগুলো বহাল রাখলো।

কর্মী সম্মেলনে ৪১ সদস্য বিশিষ্ট জেলা ঝালকাঠি মহিলা দলের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় মহিলা দল। কমিটিতে সভাপতি হিসেবে মতিয়া মাহফুজ জুয়েল ও সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট এলিনা জামান লিজাসহ ৫ জনের নাম ঘোষণা করা হয়।

সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহম্মেদ, বরিশাল বিভাগীয় টিম লিডার ও কেন্দ্রীয় কমিটির সহ-সভানেত্রী জীবা আমিন আল গাজী, ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ হোসেন, সদস্য সচিব শাহাদাত হোসেন প্রমুখ।

কর্মী সম্মেলন ঝালকাঠিতে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পুলিশের বাধার মুখে বরিশাল ডিসি ঘাট এলাকার একটি রেস্তোরাঁয় এর আয়োজন করে ঝালকাঠি জেলা মহিলা দল।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
এমএসএমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa