ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

মেয়র লিটনকে প্রেসিডিয়াম সদস্য করায় আনন্দ মিছিল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
মেয়র লিটনকে প্রেসিডিয়াম সদস্য করায় আনন্দ মিছিল ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল হয়েছে।

শুক্রবার (১৯ নভেম্বর) রাতে রাজশাহী মহানগর আওয়ামী লীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এই আনন্দ মিছিল বের করে।

রাজশাহী মহানগরীর কুমারপাড়ার দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিলটি বের করা হয়। মিছিটি মহানগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে পথ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। পথসভা শেষে দোয়া ও নেতাকর্মীদের মিষ্টিমুখ করানো হয়।

পথসভায় জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের ছেলে এএইচএম খায়রুজ্জামান লিটনকে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মনোনীত করায় শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।

পথসভায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেন, আমাদের দীর্ঘদিনের প্রত্যাশা ছিল খায়রুজ্জামান লিটন বাংলাদেশ আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে আসীন হবেন। আজ আমাদের সেই প্রত্যাশা পূরণ করেছেন দলীয় প্রধান শেখ হাসিনা।

এ সময় উপস্থিত ছিলেন-  মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আজাদ, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার মীর ইসতিয়াক আহমেদ লিমন, যুব ও ক্রীড়া সম্পাদক মকিদুজ্জামান জুরাত, শিল্প ও বাণিজ্য সম্পাদক ওমর শরীফ রাজিব, তথ্য ও গবেষণা সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, কৃষি সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ধর্ম সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, বন ও পরিবেশ সম্পাদক রবিউল আলম রবি, আইন সম্পাদক অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৭২৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২১
এসএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।