ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লাগামহীন দ্রব্যমূল্য, প্রতিবাদে বিএনপির লিফলেট বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
লাগামহীন দ্রব্যমূল্য, প্রতিবাদে বিএনপির লিফলেট বিতরণ

রাজশাহী: ডিজেল, কেরোসিন, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম অস্বাভাবিক বৃদ্ধি এবং গণপরিবহনে ভাড়া বাড়ানোর প্রতিবাদ জানিয়ে লিফলেট বিতরণ করেছে রাজশাহী মহানগর বিএনপি।  

রোববার (২১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর শহীদ কামারুজ্জামান চত্বর থেকে এই কর্মসূচি শুরু করা হয়।

 

কর্মসূচির শুরুতেই দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া করা হয়। এরপর ফুটপাত ও সড়কে হেঁটে হেঁটে পথচারী, রিকশাচালক, যাত্রী দোকানদার, ব্যবসায়ীসহ সাধারণ মানুষের মধ্যে লিফলেট বিতরণ করেন বিএনপি নেতাকর্মীরা। এ সময় খালেদার জন্য দোয়া করারও আহ্বান জানানো হয়।  

কর্মসূচি থেকে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার দাবি জানিয়ে সবার কাছে বিভিন্ন বক্তব্য তুলে ধরেন নেতারা।
 
নগরীর শহীদ কামারুজ্জামান চত্বর থেকে নিউ মার্কেট হয়ে রানিবাজার সড়ক পর্যন্ত ঘুরে ঘুরে মানুষের হাতে লিফলেট তুলে দেন বিএনপির নেতাকর্মীরা।  

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, রাজপাড়া থানা বিএনপির সভাপতি শওকত আলী, বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টুসহ মহানগর বিএনপি, ছাত্রদল ও যুবদলসহ অঙ্গসংগঠনের নেতারা।  

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।