ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

ঢাকা: বাংলাদেশ স্বেচ্ছাসেবক কল্যাণ পার্টির উদ্যোগে সোমবার (২২ নভেম্বর) তোপখানা রোডের শিশু কল্যাণ পরিষদে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এক সেমিনারের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ কল্যাণ পার্টির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হাসান নাসিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, বাংলাদেশ কল্যাণ পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব নুরুল কবির ভূঁইয়া পিন্টু, ভাইস চেয়ারম্যান শাহিদুর রহমান তামান্না, আলী হোসেন ফরাজী, মাহমুদ খান, এমদাদুল হক চৌধুরী, শামসুদ্দিন পারভেজ, এ এফ এম ওবায়দুল্লাহ মামুন, যুগ্ম মহাসচিব (দপ্তর) আল আমিন ভূঁইয়া রিপন, যুগ্ম মহাসচিব রাশেদ ফেরদৌস সোহেল মোল্লা, আব্দুল্লাহ আল হাসান সাকিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুর রহমান, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী, স্বেচ্ছাসেবক কল্যাণ পার্টির সভাপতি মো. জসিম উদ্দিন, সহ-সভাপতি মো. ইয়াছিন খোকন, যুবনেতা মো. জসিম উদ্দিন, মহানগর সদস্য হুমায়ুন কবির তালহাসহ নেতারা।

অনুষ্ঠানে বক্তারা খালেদা জিয়ার উন্নত চিকিৎসা নিশ্চিতকল্পে তাকে বিদেশে নিয়ে গিয়ে চিকিৎসা করার সুযোগ দানের জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান। একইসঙ্গে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ফলে জনজীবনে দুর্ভোগ ও মানুষের কষ্ট, বাস ও অন্যান্য যানবাহনের ভাড়া বাড়ানোর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২১
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।